প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ভোটের আহ্বান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ভোটের আহ্বান

জনতা কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক জনসভায় বক্তব্য

আবহাওয়া

ঢাকা, ৫ জানুয়ারি ২০২৪ - বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে অবশ্যই একটি নতুন সরকার গঠনের জন্য নাগরিকদেরকে একবার আর আওয়ামী লীগকে ভোট দিতে আহ্বান জানিয়েছেন। তিনি জাতীয় টেলিভিশনের সর্বশেষ অফিসিয়াল অ্যাড্রেসে এই আহ্বান জানিয়েছেন।

বক্তব্য

"যদি আমরা যাত্রা করতে সময় কড়ি হয়েছি, তবে আমরা আপনাদেরকে সদয় এবং ক্ষমাশীল চোখে তা দেখাতে অনুরোধ করছি," বলেছেন প্রধানমন্ত্রী। "আমরা এই ভুলগুলি ঠিক করার সুযোগ পাবো যদি আমরা আবার একবার সরকার গঠন করতে পারি। এই ভুলগুলি ঠিক করার সুযোগ দিন, এবং ৭ জানুয়ারির নির্বাচনে 'নৌকা' প্রতীকে ভোট দিন এবং আমাদেরকে আবারও আপনাদের সেবা করার সুযোগ দিন।"

এই আহ্বানের সাথে তিনি আওয়ামী লীগকে চোখ রাখার জন্য জনগণকে আওয়ামী লীগ সহায়ক এবং মুদ্রণযোগ্য "নৌকা" প্রতীকে ভোট দেওয়ার জন্য উৎসাহিত করতে চান।

সোশ্যাল মিডিয়া এবং লিংক

আপনি এই ঘটনার সাথে জড়িত সোশ্যাল মিডিয়া হ্যাশট্যাগ গুলি হোয়াইটস্পেস অনুসারে ফলো করতে এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইট bdnews24.com থেকে আরও বিস্তারিত জানতে পারেন।

একটি প্রোগ্রামিং একশন ভার্সন মুক্তির জন্য ব্যাজ

নতুন একশন সংস্করণ ম

এই লিঙ্কে ক্লিক করে আপনি [একশন ভার্সনের জন্য নতুন মুক্তি](https://github.com/actions/setup-java/actions/workflows/release-new-action-version.yml) পেতে পারেন।

এই ভোট জনসভায় পৌঁছানোর আগে, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে একবার আর জনগণের সেবা করার সুযোগ পাচ্ছেন বলে জানান। তার সাথে তিনি আপনাদের সকলকে নিজের সরকারে পুনর্নির্মাণে সহায়ক হতে আহ্বান জানাচ্ছেন।

<

Comments

Popular posts from this blog

ভাড়াটিয়া-ভাড়াদার আইনের জটিলতা পার হওয়া: ভাড়াটিয়াদের জন্য একটি গাইড

একটি ভিত্তিহীন গুজব উড়িয়ে দেওয়া: বাংলাদেশী সাংবাদিকদের ফ্রেঞ্চ ভিসা প্রত্যাখ্যান করা হয়নি৷

অধ্যায় 2: বাংলায় ব্রিটিশ ঔপনিবেশিক শাসন