শেখ হাসিনা, সিলেটে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন

শেখ হাসিনা, সিলেটে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন

শেখ হাসিনা, সিলেটে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন

এক অসাধারণ সামর্থ্যের প্রদর্শনে, লাখো মানুষ সিলেটের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে জমে আসেন যোগীয় প্রধান শেখ হাসিনা, তার নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। জানুয়ারি 7, 2024 তার নির্ধারিত 12 তম জাতীয় সংসদ নির্বাচনের মেয়াদ হতে তার সিলেট সফরটি তার নির্বাচনী প্রচারণার সূচনা করে।

    stories with afzal 
    

তার সিলেট সফরের মধ্যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রেসের সাথে কথা বলেন, এখানে তিনি নাগরিকদের ভোট দেওয়ার সাংবিধানিক অধিকার নিশ্চিত করেছেন এবং ঘোষণা করেছেন যে কেউ তাদের ভোটাধিকার প্রয়োগে বাধা বা ক্ষতি করবেন না। এটি মাজার দর্শনের পরিসমাপ্তে তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন এবং শোকাপন্ন কাউকে সহানুভূতি ও সাহায্যের প্রতি আবেগ প্রকাশ করেন।

শেখ হাসিনা, আওয়ামী লীগের সভাপতি, তার বোন শেখ রেহানা সহ উৎসবভাবে প্রস্তুত সিলেট জনগণ এবং দলের কর্মীরা মাদ্রাসা মাঠে জয় বাংলা স্লোগান নিয়ে উদ্ঘাটন করেন।

এই সমাবেশস্থলে উত্সাহী লোকেরা জাতীয় পতাকা নাড়িয়ে উল্লাস ও করতালির মধ্যে মিশে আছেন। একইসঙ্গে, আওয়ামী লীগের নেতা সমূহ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে উৎসাহী অনুসরণ করছেন এবং দেশের প্রধান নেতা কথা বলছেন এবং একাধিক সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে নৃত্য করছেন।

" alt="সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন">

আসন্ন জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার সিলেট সফরটি একটি উদ্যোগের সাথে সংযুক্ত হয়েছে। আজ সকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে শুরু করেন, তিনি ২০০৯, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের কথা বলেন এবং জনগণের মৌলিক চাহিদা পূরণে দলের অঙ্গীকারকে দায়ী করেন।

তিনি সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতার তরঙ্গের কড়া মুখ দিয়ে, বাংলাদেশ সব ধরনের জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড প্রত্যাখ্যান করেছে। তিনি আস্থা প্রকাশ করেছেন যে বাংলাদেশের জনগণ শেষ পর্যন্ত এ ধরনের কর্মকাণ্ডের জন্য দায়ীদের প্রত্যাখ্যান করবে।

তিনি সাম্প্রতিক অগ্নিসংযোগের হামলার অপরাধীদের কঠোর সতর্কতা জারি করেছেন এবং নিষ্পত্তিমূলক পদক্ষেপের প্রতিশ্রুতি দিয়েছেন।

Comments

Popular posts from this blog

ভাড়াটিয়া-ভাড়াদার আইনের জটিলতা পার হওয়া: ভাড়াটিয়াদের জন্য একটি গাইড

একটি ভিত্তিহীন গুজব উড়িয়ে দেওয়া: বাংলাদেশী সাংবাদিকদের ফ্রেঞ্চ ভিসা প্রত্যাখ্যান করা হয়নি৷

অধ্যায় 2: বাংলায় ব্রিটিশ ঔপনিবেশিক শাসন