গাইবান্ধা যুবলীগ নেতাকে ছিন্নতারার করলো, ৪ গ্রেফতার

গাইবান্ধা যুবলীগ নেতাকে ছিন্নতারার করলো, ৪ গ্রেফতার

গাইবান্ধা যুবলীগ নেতাকে ছিন্নতারার করলো, ৪ গ্রেফতার

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় গতকাল রাতে যুবলীগের এক ইউনিয়ন পর্যায়ের নেতাকে ছিন্নতার করে হত্যা করা হয়েছে। নিহত যুবলীগ নেতার নাম জাহিদুল ইসলাম (৩৮)। তিনি উপজেলার বৈদ্যনাথ ইউনিয়নের যুবলীগের সভাপতি ছিলেন। পুলিশ এ ঘটনায় চারজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।

জাহিদুল ইসলাম গতকাল রাতে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। তখন দড় দিয়ে তাঁর মোটরসাইকেল আটকায় সাত-আট জনের একটি দল। দলটির সদস্যরা জাহিদুলকে ছিন্নতার করে দুই হাত ও দুই পায়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মারা যান।

সুন্দরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান লিটু দৈনিক ডেলি স্টারকে বলেন, ‘২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত বিএনপি-জামায়াত লোকেরা এই এলাকায় অন্যায়-অবিচার করেছে। জাহিদুল সেসব ঘটনার প্রতিবাদ করেছেন যুবলীগ নেতা হিসেবে। সে জন্যই বিএনপি-জামায়াতের লোকেরা তাঁকে হত্যা করেছে।’

‘আমরা আজ হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়েছি এবং জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছি।’

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি আজমিরুজ্জামান।

গণ-অভিব্যক্তি

জাহিদুল ইসলামের হত্যাকাণ্ডে গণ-অভিব্যক্তি তুঙ্গে। সারাদেশে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন। জড়িতদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় আনার দাবি জানানো হচ্ছে।

আমরাও জাহিদুল ইসলামের হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই।

Comments

Popular posts from this blog

ভাড়াটিয়া-ভাড়াদার আইনের জটিলতা পার হওয়া: ভাড়াটিয়াদের জন্য একটি গাইড

একটি ভিত্তিহীন গুজব উড়িয়ে দেওয়া: বাংলাদেশী সাংবাদিকদের ফ্রেঞ্চ ভিসা প্রত্যাখ্যান করা হয়নি৷

অধ্যায় 2: বাংলায় ব্রিটিশ ঔপনিবেশিক শাসন