বিএনপির আগুনসন্ত্রাসের শিকার বাসের ড্রাইভারের মুখ থেকে শুনুন আসল ঘটনা



**BNP-র ভেরিফাইড মিডিয়া সেলের মিথ্যাচার প্রকাশ**



গতকাল বিএনপি-জামায়াতের দুর্বৃত্তরা পুলিশ বহনকারী বাসে আগুনসন্ত্রাস চালিয়েছিল। সেই বাসের ড্রাইভারের বর্ণনায় স্পষ্ট হয়ে গেছে, আগুনসন্ত্রাসীরা যে ভেস্ট পরেছিল, তা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভেস্টের রঙের চেয়ে সম্পূর্ণ আলাদা ছিল। অথচ বিএনপির ভেরিফাইড মিডিয়া সেল এটাকে ঢাকতে চেয়ে মিথ্যা বলেছে, "কীভাবে ডিবির (ডিটেকটিভ ব্র্যাঞ্চ) ভেস্ট পরা পুরুষরা..."।


বাসে আগুনসন্ত্রাসের ঘটনাটি কীভাবে ঘটেছে, তা শুনুন বাসের ড্রাইভারের মুখ থেকেই:


> "আমি পুলিশ অফিসারদের বহন করে যাচ্ছিলাম। এসব অফিসাররা বাস থেকে নামার পর আমি গাড়িটি পার্ক করি। অফিসাররা আমার বাসের পাশ দিয়ে যাচ্ছিলেন, তখনই কালো ভেস্ট পরা এক ব্যক্তি হঠাৎ করে এসে বাসে উঠে বোতল থেকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।"


> "তার ভেস্টের রঙ কী ছিল?"


> "হ্যাঁ, তার (আগুনসন্ত্রাসী) ভেস্টটি ছিল কালো। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভেস্টের রঙের সাথে কোন মিল নেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভেস্টের রঙ নেভি ব্লু এবং গ্রে।"


বিএনপির ক্যাডাররা দিনের আলোয় একজন পুলিশ অফিসারকে পিটিয়ে মেরে ফেলেছে, পুলিশ বক্সে আগুন লাগিয়েছে এবং পুলিশ হাসপাতালে হামলা চালিয়েছে, এসবের মধ্যে এই বাসে আগুনসন্ত্রাসের ঘটনায় বিএনপির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।


এছাড়াও, যেসব ভিডিও উঠে এসেছে, তাতে দেখা যায় বিএনপির লোকেরা প্রেস লেখা ভেস্ট পরে সড়কের সহিংসতায় সক্রিয়ভাবে অংশ নিচ্ছে। এটি তাদের অপরাধ ঢাকতে নতুন কৌশল।


বিএনপি জামায়াতের অস্বীকারের রীতি পুরানো। অতীতে দলটির নেতৃত্ব জামায়াতের সাথে তাদের দলের সম্পর্ক থাকা সত্ত্বেও তা স্বীকার করতে রাজি ছিল না।


**বিএনপির এই সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি-জামায়াতের অপতৎপরতা প্রতিহত করতে হবে।**

Comments

Popular posts from this blog

ভাড়াটিয়া-ভাড়াদার আইনের জটিলতা পার হওয়া: ভাড়াটিয়াদের জন্য একটি গাইড

একটি ভিত্তিহীন গুজব উড়িয়ে দেওয়া: বাংলাদেশী সাংবাদিকদের ফ্রেঞ্চ ভিসা প্রত্যাখ্যান করা হয়নি৷

অধ্যায় 2: বাংলায় ব্রিটিশ ঔপনিবেশিক শাসন