হাসতে দেখ গাইতে দেখ অনেক কথায় মুখর আমায় দেখ দেখো না কেউ হাসি শেষে নীরবতা


হাসতে দেখ গাইতে দেখ
অনেক কথায় মুখর আমায় দেখ
দেখো না কেউ হাসি শেষে নীরবতা
হাসতে দেখ গাইতে দেখ

অনেক কথায় মুখর আমায় দেখ


দেখো না কেউ হাসি শেষে নীরবতা


বোঝে না কেউ তো চিনলো না
খোঁজে না আমার কি ব্যাথা
চেনার মত কেউ চিনলো না
এই আমাকে
বোঝে না কেউ তো চিনলো না
খোঁজে না আমার কি ব্যাথা
চেনার মত কেউ চিনলো না
এই আমাকে
আমার সুরের বুকে, কান্না লুকিয়ে থাকে
আমার চোখের কোনে, নোনা ছবি আকে
আমার গল্প শুনে, হয় আলোকিত উৎসব
গল্প শেষে আমি, আঁধারের মতো নীরব
নিজেকে ঢেলে আমি, কত সুখ দিলাম
বোঝে না কেউ তো চিনলো না
বোঝে না আমার কি ব্যাথা
চেনার মত কেউ চিনলো না
এই আমাকে
আমার গানে আঁকা, নির্ঘুম অনেক প্রহর
আমায় ছেড়ে জোনাকি, চেনে নিরব শহর
ডাকার কথা যাদের, ডাকেনি কেউ কাছে
নিঃসঙ্গ এই আমি, পুড়েছি মোমের আঁচে
আমার মাঝে আমি-ই, যেন শুধু লুকাই
বোঝে না কেউ তো চিনলো না
বোঝে না আমার কি ব্যাথা
চেনার মত কেউ চিনলো না
এই আমাকে…
হাসতে দেখ গাইতে দেখ
অনেক কথায় মুখর আমায় দেখ
দেখো না কেউ হাসির শেষে নীরবতা
হাসতে দেখ গাইতে দেখ
অনেক কথায় মুখর আমায় দেখ
দেখো না কেউ হাসির শেষে নীরবতা
বোঝে না কেউ তো চিনলো না
বোঝে না আমার কি ব্যাথা
চেনার মত কেউ চিনলো না
এই আমাকে…
বোঝে না কেউ তো চিনলো না
বোঝে না আমার কি ব্যাথা
চেনার মত কেউ চিনলো না
এই আমাকে by sznomany

Comments

Popular posts from this blog

ভাড়াটিয়া-ভাড়াদার আইনের জটিলতা পার হওয়া: ভাড়াটিয়াদের জন্য একটি গাইড

একটি ভিত্তিহীন গুজব উড়িয়ে দেওয়া: বাংলাদেশী সাংবাদিকদের ফ্রেঞ্চ ভিসা প্রত্যাখ্যান করা হয়নি৷

অধ্যায় 2: বাংলায় ব্রিটিশ ঔপনিবেশিক শাসন