বিএনপি-জামায়াতের যুবক নেতা সাংবাদিকের বেশে বাসে আগুন দিচ্ছে, ভিডিও ভাইরাল

বিএনপি-জামায়াতের যুবক নেতা সাংবাদিকের বেশে বাসে আগুন দিচ্ছে, ভিডিও ভাইরাল

বিএনপি-জামায়াতের যুবক নেতা সাংবাদিকের বেশে বাসে আগুন দিচ্ছে, ভিডিও ভাইরাল

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি)-জামায়াত জোটের যুব সংগঠন জুবা দলের ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রবিউল ইসলাম নাঈন সাংবাদিকের বেশ ধরে বাসে আগুন দিতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, নাঈন সাংবাদিকের বেশ ধরে একটি বাসে ওঠেন। বাসে ওঠার কিছুক্ষণ পর তিনি একটি জ্বলন্ত বস্তু বাসের ভেতরে ফেলেন। এরপরই বাসে আগুন লাগে। আগুন লাগার পর নাঈন দ্রুত বাস থেকে নেমে পালিয়ে যান।

এই ভিডিওটি বিএনপি মিডিয়া সেলের সেই সব প্রচারণার মুখোশ খুলে দিয়েছে, যেখানে তারা আওয়ামী লীগের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ এনেছিল যে, তারা আগুনসন্ত্রাসের পেছনে রয়েছে।

নাঈনের বিরুদ্ধে আগেও অগ্নিসন্ত্রাসের অভিযোগ ছিল। ২০১৩ থেকে ২০১৫ সালের মধ্যে বিএনপি-জামায়াতের অবরোধের সময় বাংলামটর এলাকায় পুলিশকে পিটিয়ে মারার ঘটনার সঙ্গেও তার নাম জড়িয়ে আছে।

এই ঘটনায় বিএনপি-জামায়াতের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন। তারা দ্রুত নাঈনকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যকলাপ

বিএনপি-জামায়াত জোট দীর্ঘদিন ধরে বাংলাদেশে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে। তারা দেশে অস্থিতি সৃষ্টি করে সরকার উৎখাতের চেষ্টা চালাচ্ছে।

২০১৩ থেকে ২০১৫ সালের মধ্যে বিএনপি-জামায়াতের অবরোধের সময় তারা সারা দেশে ব্যাপক আগুনসন্ত্রাস ও সহিংসতা চালিয়েছে। এই সন্ত্রাসী কার্যকলাপে শতাধিক মানুষ নিহত হয়েছে। বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যকলাপের মধ্যে রয়েছে:

* বাস, ট্রেন, ট্রাকসহ বিভিন্ন যানবাহনে আগুনসন্ত্রাস * সরকারি-বেসরকারি সম্পত্তি নষ্টকরণ * পুলিশসহ আইনশৃঙ্খ

Comments

Popular posts from this blog

ভাড়াটিয়া-ভাড়াদার আইনের জটিলতা পার হওয়া: ভাড়াটিয়াদের জন্য একটি গাইড

একটি ভিত্তিহীন গুজব উড়িয়ে দেওয়া: বাংলাদেশী সাংবাদিকদের ফ্রেঞ্চ ভিসা প্রত্যাখ্যান করা হয়নি৷

অধ্যায় 2: বাংলায় ব্রিটিশ ঔপনিবেশিক শাসন