শেখ হাসিনা: 'আমি জনগণের শক্তিতে বিশ্বাস করি'

শেখ হাসিনার বক্তৃতা: 'আমি জনগণের শক্তিতে বিশ্বাস করি'

শেখ হাসিনার বক্তৃতা: 'আমি জনগণের শক্তিতে বিশ্বাস করি'

আজ কাওলায় বেসামরিক বিমান চত্বরে অনুষ্ঠিত মহাসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, "আমি জনগণের শক্তিতে বিশ্বাস করি, জনগণের প্রতি আমার আস্থা এবং বিশ্বাস রয়েছে।"

প্রধানমন্ত্রী বলেন, ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার কারণে বাংলাদেশ ব্যাপক রূপান্তরের মধ্য দিয়ে গেছে।

সমাবেশে রেকর্ডসংখ্যক মানুষের সমাগম ঘটে, যা প্রধানমন্ত্রীর সর্বোচ্চ জনপ্রিয়তার প্রমাণ এবং গ্রাসরুট পর্যায়ে দলের জনপ্রিয়তা বৃদ্ধির প্রকাশ, যা অন্য কোনো দলকে ছাড়িয়ে যায়।

শেখ হাসিনা বলেন, "আমাদের সরকার দেশের মানুষের জন্য কাজ করছে এবং তাদের জীবনযাত্রার মান উন্নত করতে অঙ্গীকারবদ্ধ।"

তিনি বলেন, "আমরা বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধ এবং সুখী দেশে পরিণত করতে চাই।"

প্রধানমন্ত্রী আরও বলেন, "আমি জনগণের কাছে প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি দেশের উন্নয়নকে আরও এগিয়ে নেব এবং মানুষের জীবনমান আরও উন্নত করব।"

শেখ হাসিনার এই বক্তৃতা দেশের মানুষকে আশাবাদী করে তুলেছে। মানুষ বিশ্বাস করে যে, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আগামী দিনে আরও উন্নতি করবে।

#Bangladesh #AwamiLeague #SheikhHasina

Comments

Popular posts from this blog

ভাড়াটিয়া-ভাড়াদার আইনের জটিলতা পার হওয়া: ভাড়াটিয়াদের জন্য একটি গাইড

একটি ভিত্তিহীন গুজব উড়িয়ে দেওয়া: বাংলাদেশী সাংবাদিকদের ফ্রেঞ্চ ভিসা প্রত্যাখ্যান করা হয়নি৷

অধ্যায় 2: বাংলায় ব্রিটিশ ঔপনিবেশিক শাসন